ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

যারা ষড়যন্ত্র করে তাদের সঙ্গে সংলাপ নয়: নাসিম  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫০, ১৪ আগস্ট ২০১৮

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী ডিসেম্বরে নির্বাচন হবে। এ নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে কোনো ধরণের সংলাপ হবে না। যারা ষড়যন্ত্র করে তাদের সঙ্গে কিসের সংলাপ।  

মোহাম্মদ নাসিম আজ মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন হলে অনুষ্ঠিত আলোচনা সভায় এসব কথা বলেন।  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৮ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় এই আলোচনা সভার আয়োজন করে।

মোহাম্মদ নাসিম বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাসী তবে উদার গণতন্ত্রে নয়। কেননা উদার গণতন্ত্র শেখ রাসেলের মতো শিশুকে নির্মমভাবে হত্যা করেছে। উদার গণতন্ত্রের কারণে আইভি রহমানকে হত্যা করা হয়েছে। অর্থাৎ, উদার গণতন্ত্রেই সবাই চক্রান্তের সুযোগ পায়।

তিনি বলেন, সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে ফেসবুক অপ্রচার চালানো হয়েছে। কোনো কোনো অভিনেত্রী, মডেল, কোনো কোনো অধ্যাপকও অপপ্রচার করেছেন। এ ধরণের ষড়যন্ত্রকারী, বিষধর সাপদের কোনো ছাড় দেয়া হবে না। এদেরকে ছাড় দিলে দেশের স্বাধীনতা বিপন্ন হবে, নিজেদের অস্তিত্ব ধ্বংস হবে। এইসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, বাংলাদেশ মেডিক্যাল রিসার্চ কাউন্সিল (বিএমআরসি)-এর চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ প্রমুখ বক্তব্য রাখেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি